ইমু ডাউনলোড হচ্ছে না কেন? নিয়ে নিন এর সঠিক সমাধান।

ইমু ডাউনলোড হচ্ছে না কেন

বহুল ব্যবহৃত ভিডিও কলিং অ্যাপস ইমো। ইমো অধিকাংশ স্মার্টফোন ব্যবহারকারীরা ব্যবহার করেন। কিন্তু মাঝেমধ্যে ইমু ডাউনলোড করতে গিয়ে ব্যবহারকারীরা জটিলতায় ভুগেন। কারণ, প্লে স্টোর থেকে ইমো ডাউনলোড হয়না। তাই আজ এই আর্টিকেলের মাধ্যমে আমরা আপনাদের বলতে চলেছি, ইমু ডাউনলোড হচ্ছে না কেন এবং এর সঠিক সমাধান কি?

ইমু ডাউনলোড হচ্ছে না কেন?

ইমো ডাউনলোড না হওয়ার পেছনে অনেক কিছু দায়ী থাকতে পারে। যেমন: আপনার মোবাইলের নেটওয়ার্ক সেটিং থেকে শুরু করে অন্যান্য বিষয়বস্তু। তবে প্রধান যে দুটি কারণে ইমো ডাউনলোড হয় না। তা হলো: স্টোরেজ ফুল এবং প্লে স্টোরের ডাউনলোড প্রিফারেন্সের কারণে।

যেভাবে স্টোরেজ খালি করবেন:

ফোনের স্টোরেজ খালি করা একদম সোজা। এটা হয়তো আপনি আমি আমরা সবাই জানি। কিন্তু অনেকেই এটা জানেন না যে, আমাদের ডিলিট হওয়া ফাইলগুলো ট্রাস বক্সে জমা থাকে। এর ফলে আমাদের ফোন স্টোরেজ এর সকল ছবি, ভিডিও, অডিও এবং অন্যান্য ডকুমেন্ট ডিলেট হওয়ার পরেও ফোনের স্টোরেজ খালি হয় না। এজন্য আপনাকে অবশ্যই ফাইল ম্যানেজার থেকে ট্রাস বক্সের ডিলেট হওয়া ফাইলগুলো ডিলেট করতে হবে। এছাড়াও ডিফল্ট এবং থার্ড পার্টি যে অ্যাপগুলো আমরা ডাউনলোড করে ব্যবহার করি তাতেও ব্যবহার হয় অধিক পরিমাণে স্টোরেজ বা জায়গা। এক্ষেত্রে প্রতিনিয়ত আপনার ব্যাবহার করা কাঙ্খিত অ্যাপগুলোর ডাটা ডিলেট করতে হবে। অ্যাপের ডাটা ক্লিয়ার করতে ফোনের সেটিং থেকে App Management এ চলে যান। এরপর যে অ্যাপের ডাটা ডিলিট করতে চান সেই অ্যাপ সিলেক্ট করুন। এরপর Storage & Catche অপশনে চলে যান এবং অ্যাপের ডাটা ক্লিয়ার করুন।

যেভাবে প্লে স্টোর ডাউনলোড প্রিফারেন্স ঠিক করবেন:

ইমু ডাউনলোড হচ্ছে না কেন? এর দ্বিতীয় উত্তরটি হলো: আপনার প্লে স্টোরের ডাউনলোড প্রিফারেন্স ঠিক নেই। ঠিক করতে চলে যান প্লে স্টোরে। এরপর সেটিং থেকে নেটওয়ার্ক প্রিফারেন্স সিলেক্ট করুন। এরপর অ্যাপ ডাউনলোড প্রিফারেন্স থেকে over any network সিলেক্ট করুন।

শেষ কথা:

ইমু ডাউনলোড হচ্ছে না কেন? এই কথার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে আজকের এই আর্টিকেল। আশা করছি, আমরা যে দুটি সমস্যার কথা বলেছি। তা যদি আপনি সমাধান করে থাকেন এবং এর পাশাপাশি যদি সিমের ইন্টারনেট সেটিং থাকে। তাহলে অবশ্যই আপনি ইমো ডাউনলোড করতে সক্ষম হবেন। এমনই প্রতিনিয়ত বিভিন্ন টিপস এন্ড ট্রিকস এর পাশাপাশি গুরুত্বপূর্ণ মোবাইল অ্যাপের রিভিউ পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top