ইমুতে কল রেকর্ড করার নিয়ম | ইমু ভিডিও কল রেকর্ডিং সফটওয়্যার

ইমু ভিডিও কল রেকর্ডিং সফটওয়্যার

ভিডিও কলে কথা বলার সময় অপর প্রান্তের ব্যক্তির ভিডিও চিত্র ধারণ করতে ভিডিও কল রেকর্ড করার সফটওয়্যার গুলো এখন বেশ আলোচিত সমালোচিত। এর অবশ্য বিভিন্ন কারণও রয়েছে। কারণগুলোর মধ্যে অন্যতম একটি কারণ হলো: এই সফটওয়্যার গুলো ব্যবহারের মাধ্যমে উপকারের পাশাপাশি অনেকের ক্ষতিরও প্রমাণ মিলেছে। ইমোতে ভিডিও আকারে কল রেকর্ড করার জন্য বর্তমান সময়ে রয়েছে অসংখ্য ভিডিও কল রেকর্ড করার সফটওয়্যার। যা ব্যবহারের মাধ্যমে ভিডিও কলে কথা বলার সময় ভিডিও চিত্র ধারণ করা সম্ভব। তাই আজ এই আর্টিকেলের মূল বিষয় হলো: ইমুতে কল রেকর্ড করার নিয়ম ও ভিডিও কল রেকর্ড করার সফটওয়্যার যেভাবে খুঁজে বা ডাউনলোড করবেন।

ইমুতে কল রেকর্ড করার নিয়ম:

  • প্রথমে নিজের লিংক থেকে আমাদের দেয়া অ্যাপসটি ডাউনলোড করুন এবং ওপেন করুন।
  • এরপর সকল ধরনের পারমিশন এলাও করুন।
  • এরপর ইমুতে যে ব্যক্তির ভিডিও চিত্র ধারণ করতে চান তাকে ফোন করুন।
  • এরপর ইমু কল রেকর্ড অ্যাপস এর পপআপ বাটন থেকে রেকর্ড বাটনে ক্লিক করুন।
  • সর্বশেষ ভিডিও চিত্র ধারণ করার পর নোটিফিকেশন বার থেকে ভিডিও রেকর্ড বন্ধ করুন।

যেভাবে ভিডিও কল রেকর্ড করার সফটওয়্যার ডাউনলোড করবেন:

ইমু ভিডিও কল রেকর্ডিং সফটওয়্যার টি ডাউনলোডের জন্য সরাসরি এই লিংকে ক্লিক করুন অথবা প্লে স্টোরে গিয়ে সার্চ করুন Xrecorder লিখে।

শেষ কথা:

যেকোনো থার্ড পার্টি ইমু ভিডিও কল রেকর্ডিং সফটওয়্যার ব্যবহার করে ইমোর ভিডিও চিত্র ধারণ করা দণ্ডনীয় অপরাধ। কাজেই এই বিষয়টি মাথায় রাখবেন না। এই আর্টিকেলটি শুধুমাত্র এডুকেশনাল পারপাসে ব্যবহার করার জন্য আপনাদের সাথে শেয়ার করা হয়েছে। এমনই প্রতিনিয়ত বিভিন্ন টিপস এন্ড ট্রিকস এর সাথে মোবাইলের গুরুত্বপূর্ণ সব অ্যাপের রিভিউ পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top