1000+ ইসলামিক মোটিভেশনাল উক্তি | ছোট ছোট ইসলামিক উক্তি

ইসলামিক মোটিভেশনাল উক্তি

আসসালামু আলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করছি, মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে ভালো আছেন। আজ আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি, যেভাবে একটি অ্যাপের মাধ্যমে সংগ্রহ করবেন নারী নিয়ে ইসলামিক উক্তি, মাকে নিয়ে ইসলামিক উক্তি অথবা বন্ধুত্ব নিয়ে ইসলামিক উক্তি। সোজা কথা বললে, আজকের শেয়ারকৃত অ্যাপসটির মাধ্যমে পেয়ে যাবেন সকল ইসলামিক মোটিভেশনাল উক্তি। যা আপনি শেয়ার করতে পারবেন সোশ্যাল নেটওয়ার্ক সহ বন্ধুবান্ধব কিংবা ফ্যামিলির মাঝে। আর পাশাপাশি অ্যাপসটির মাধ্যমে আপনি সওয়াব ও অর্জন করতে পারবেন। কারণ, যে সকল ইসলামিক মোটিভেশনাল উক্তি অ্যাপসটির মধ্যে রয়েছে। তা সব হাদিস শরীফ এবং হাদিসের বই থেকে বর্ণিত।
যাইহোক! এবার চলুন আজকের আর্টিকেলটি শুরু করি। তারপূর্বে আপনাদের জানিয়ে দেই আজকের অ্যাপসটির নাম: ইসলামিক পোস্ট ও উক্তি
অ্যাপসটির কাজ কি?
এটি ইসলামিক মোটিভেশনাল উক্তি পাবার সেরা একটি মাধ্যম। সকল ইসলামিক মোটিভেশনাল উক্তি গুলো হাদিস শরীফ এবং অন্যান্য হাদিসের বই থেকে বর্ণিত। যা এই অ্যাপের মধ্যে পোস্ট আকারে সাজানো হয়েছে। এছাড়াও অ্যাপসটির মধ্যে রয়েছে সর্বমোট ৩১ টি ক্যাটাগরিতে বন্ধুত্ব নিয়ে ইসলামিক উক্তি, সত্য নিয়ে ইসলামিক উক্তি এবং মাকে নিয়ে ইসলামিক উক্তি সহ রয়েছে অসংখ্য ছোট ছোট ইসলামিক উক্তি

যেভাবে অ্যাপসটি ব্যবহার করবেন: 
• প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন অথবা নিচের লিংক থেকে।
• এরপর অ্যাপসটি ওপেন করুন এবং যেকোনো একটি ক্যাটাগরি সিলেক্ট করুন।
• এরপর আপনার সামনে ভেসে উঠবে সকল ইসলামিক মোটিভেশনাল উক্তি
• এরপর পছন্দ হওয়া কাঙ্ক্ষিত ইসলামিক মোটিভেশনাল উক্তি টি কপি করুন এবং অন্যদের মাঝে শেয়ার করুন।
অ্যাপসটির সকল সুবিধা সমূহ:
অ্যাপসটিতে স্পেসিফিক সুবিধা রয়েছে অর্থাৎ অ্যাপসটিতে শুধুমাত্র নির্দিষ্ট একটি বিষয়বস্তু খুঁজে পাওয়া সম্ভব। আর তা হচ্ছে: ভালোবাসা নিয়ে ইসলামিক উক্তি, নারী নিয়ে ইসলামিক উক্তি সহ ছোট ছোট ইসলামিক উক্তি রয়েছে। এছাড়া অ্যাপসটি তে আহামরি কোনো সুযোগ সুবিধা নেই। তবে অ্যাপসটিতে কিন্তু কোন ধরনের থার্ড পার্টি এডভার্টাইজিং এর দেখা মিলবে না।
অ্যাপসটির খারাপ দিক অথবা অসুবিধা:
নেই।
অ্যাপসটির ডিজাইন এবং ইউজার ইন্টারফেস:
এক কথায় অসাধারণ। কালার কম্বিনেশন, স্টাইলিশ বাংলা ফন্ট, আইকন এবং মিনিমাল ডিজাইন করা হয়েছে অ্যাপসটি তে। এছাড়াও ইউজার ইন্টারফেস বেশ সোজা। অ্যাপসটি ওপেন করা মাত্র খুলে যাবে ৩১ টি ক্যাটাগরির বন্ধুত্ব নিয়ে ইসলামিক উক্তি, সত্য নিয়ে ইসলামিক উক্তি এবং মাকে নিয়ে ইসলামিক উক্তি সহ অসংখ্য ছোট ছোট ইসলামিক উক্তি। যা থেকে আমরা নিশ্চিত বলতে পারি যে, অ্যাপসটি ব্যবহার করতে গিয়ে জটিলতা নয় বরং স্বাচ্ছন্দ্যবোধ খুঁজে পাবেন আপনি।

অ্যাপসটির রেটিং এবং রিভিউ:
4.6/5 রেটিং সহ সাড়ে তিন শতাধিকের বেশি রিভিউ রয়েছে প্লে স্টোরে। 
যেভাবে অ্যাপসটি ডাউনলোড করবেন:
অ্যাপসটি এই মুহূর্তে আপনারা ডাউনলোড করতে পারবেন শুধুমাত্র প্লেস্টোর এবং এই লিংক থেকে।
 দুর্ভাগ্যবশত: অ্যাপসটি এখনো পর্যন্ত অ্যাপ স্টোরে পাবলিশ করা হয়নি।
শেষ কথা:
ইসলামের বার্তা পৌঁছে দেওয়ার মাধ্যমে অনেক সওয়াব হয়। তা হয়তো আপনি-আমি কিংবা আমরা সবাই কম বেশি জানি। আর এক্ষেত্রে এই অ্যাপসটির ভূমিকা অপরিসীম। কারণ, এই অ্যাপের মাধ্যমে ছোট ছোট ইসলামিক উক্তি রয়েছে। যা শেয়ারের মাধ্যমে অন্যকে ইসলামের পথে আনা সম্ভব। তাই আপনি যদি ভালোবাসা নিয়ে ইসলামিক উক্তি, বন্ধুত্ব নিয়ে ইসলামিক উক্তি অথবা এই রকম ছোট ছোট ইসলামিক উক্তি খুঁজে থাকেন বা শেয়ার করতে চান। তাহলে অনুরোধ থাকবে, আজকের শেয়ারকৃত মোবাইল অ্যাপস টি একবার হলেও ব্যবহার করুন। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top