নিয়ে নিন সকল সিমের গুরুত্বপূর্ণ USSD কোড গুলো।

টেলিটক নাম্বার চেক

আসসালামু আলাইকুম।
আশা করছি, মহান আল্লাহতালার অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি, যেভাবে একটি অ্যাপের সহযোগিতায় বাংলাদেশের সকল সিমের গুরুত্বপূর্ণ কোড সংগ্রহ করবেন। সিম ব্যবহার করতে গিয়ে ব্যালেন্স, মিনিট, এমবি সহ কাঙ্খিত সিমের নাম্বার দেখার জন্য একটি USSD (Unstructured Supplementary Service Data) কোড প্রয়োজন হয়। যা অনেক সময় আমাদের মনে থাকে, আবার কখনো কখনো গুগল কিংবা ইউটিউব এর শরণাপন্ন হয়ে ম্যানেজ করতে হয়। যেটা সত্যিই একটি প্যাদায়ক কাজ, যদি আপনার কাঙ্খিত কোড গুলো মনে না থাকে। আর মনে থাকার জন্যই মূলত আজকের এই আর্টিকেলে শেয়ার করতে চলা অ্যাপস টি। অ্যাপসটির নাম: BD All Sim Code.
অ্যাপসটি মূলত কি?
এটি একটি টুলস অ্যাপ। যা বাংলাদেশের সকল সিমের গুরুত্বপূর্ণ USSD কোড প্রদান করে থাকে। অ্যাপসটি ব্যবহার করে খুব সহজেই টেলিটক নাম্বার চেক এবং এয়ারটেল নাম্বার চেক করার কোড পাওয়া যায়। এছাড়াও অন্যান্য অপারেটর যেমন: রবি, বাংলালিংক এবং গ্রামীন সিমের কোড গুলোও পাওয়া যায়। কোড গুলোর মধ্যে রয়েছে বাংলালিংক ব্যালেন্স চেক, grameenphone mb check এবং রবি মিনিট দেখার কোড সহ অনন্যা প্রয়োজনীয় কোড।

যেভাবে ব্যবহার করবেন অ্যাপস টি:
• প্রথমে নিচের লিংক অথবা প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন।
• এরপর এপসটি ওপেন করুন এবং কাঙ্ক্ষিত সিম সিলেক্ট করুন। আর নিয়ে নিন এয়ারটেল ব্যালেন্স চেক, বাংলালিংক মিনিট চেক এবং টেলিটক নাম্বার চেক করার কোড সহ অন্যান্য মোবাইল অপারেটরদের গুরুত্বপূর্ণ কোডগুলো।
অ্যাপসটির সুবিধা সমূহ বা বৈশিষ্ট:
অ্যাপসটি ব্যবহার করার ফলে কোন প্রকারের ঝামেলা ছাড়া সকল সিম অপারেটরদের USSD কোড জানার সুবিধা রয়েছে। এখানে প্রতিটি সিমের জন্য আলাদা আলাদা ক্যাটাগরি আকারে রয়েছে। যেখানে ক্লিকে করে মাত্র এয়ারটেল ব্যালেন্স চেক, বাংলালিংক মিনিট চেক এবং টেলিটক নাম্বার চেক করার কোড সহ অন্যান্য মোবাইল অপারেটরদের গুরুত্বপূর্ণ কোডগুলো পাওয়া যায়।
অ্যাপসটির খারাপ দিক:
থার্ড পার্টি এডভার্টাইজিং রয়েছে। তবে এটাতে কোন সমস্যা হয় না, অ্যাপসটি ব্যবহার করতে।
অ্যাপসটির ডিজাইন এবং ইউজার ইন্টারফেস:
ডিজাইন অসম্ভব সুন্দর। প্রথম দেখাতেই আপনি এর ডিজাইনের প্রশংসা করতে বাধ্য হবেন। বিশেষ করে যখন অ্যাপসটিতে ডার্ক মোড অন করে ব্যবহার করবেন। অ্যাপসটিতে ডার্ক ব্যবহার করার ফলে দেখতে আরো চমৎকার দেখায়। পাশাপাশি ইউজার ইন্টারফেস নিট এন্ড ক্লিন হওয়ায়, অ্যাপসটি ব্যবহার করতেও বেশ আরামদায়ক। এছাড়াও অ্যাপসের কালার কম্বিনেশন দারুন ছিল।

অ্যাপসটির রেটিং এবং রিভিউ:
রেটিং: 4.5/5★
রিভিউ: 200+
যেভাবে ডাউনলোড করবেন অ্যাপস টি:
অ্যাপস টি ডাউনলোডের জন্য সরাসরি এই লিংক ভিজিট করুন।
শেষ কথা:
সিমের USSD কোড আমাদের সব সময়ই প্রয়োজন হয়। যদি আমরা সিম ব্যাবহার করি তবে। আর এক্ষেত্রে আজকের শেয়ারকৃত মোবাইল অ্যাপসটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে, ব্যক্তিগতভাবে আমি আশাবাদী। তাই আপনি যদি বাংলালিংক ব্যালেন্স চেক, grameenphone mb check এবং রবি মিনিট দেখার কোড সহ অনন্যা প্রয়োজনীয় কোড জানতে চান। তাহলে ব্যবহার করুন BD All Sim Code মোবাইল অ্যাপসটি। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top