নিয়ে নিন | জীবনের সকল সমস্যার সমাধান।

সেক্সে রাজি করার উপায়

জীবন চলার পথে আমাদের প্রতিনিয়ত বিভিন্ন সব জটিলতার মুখোমুখি হতে হয়। আর এসব জটিলতা থেকে মুক্তির জন্য ফ্যামিলি, আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষী এবং বন্ধুবান্ধবদের শরণাপন্ন হতে হয়। কিন্তু কিছু কিছু গোপন সমস্যার সমাধানে আমরা ঐ সমস্ত ব্যক্তিদের সামনে মুখ খুলতে পারি না। যেমন ধরুন: আপনি সধ্য বিয়ে করেছেন। কিন্তু আপনার সঙ্গিনী শারীরিক সম্পর্ক প্রতিস্থাপন গড়ার ক্ষেত্রে নারাজ। এক্ষেত্রে কিভাবে এই সমস্যা সমাধান করবেন? আবার ধরুন! আপনার সঙ্গিনীর যেন ব্রেস্ট ক্যান্সার না হয়। এই প্রতিরোধে কি করবেন? হয়তো আপনি জানেন যে, ব্রেস্ট ক্যান্সার থেকে রক্ষা পাওয়ার ক্ষেত্রে স্তন/ দুধ ম্যাসাজ করার পদ্ধতি সব থেকে বেশি কার্যকর। কিন্তু আপনি জানেন না যে, স্তন/ দুধ ম্যাসাজ কিভাবে করতে হয়? এরকম ছোট বড় এক লাখ ৮০ হাজারের বেশি আর্টিকেল পড়ে নিতে পারেন সেক্সে রাজি করার উপায় দুধ ম্যাসাজ করার পদ্ধতি সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা। কি অবাক হচ্ছেন? অবাক হবারই কথা। কারণ, এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের মাঝে যে অ্যাপসটি আমি শেয়ার করতে চলেছি। তা ইতিমধ্যে হয়তো আপনারা অনেকেই ব্যবহার করেননি। তাহলে চলুন! এক নজরে দেখে নেয়া যাক, কোন সেই অ্যাপ? যে অ্যাপের মাধ্যমে মিলবে সকল জীবন সমস্যার সমাধান? অ্যাপস এর নাম: wikiHow.

wikiHow অ্যাপস কি?
এটি একটি এডুকেশনাল অ্যাপস। যা ব্যবহারের মাধ্যমে আপনি স্টেপ বাই স্টেপ সকল কিছুর সমাধান করতে পারবেন। হোক সেটা যে কোন মেয়েকে ইমপ্রেস করা, যেকোনো ব্যক্তির চোখের দিকে তাকিয়ে সত্য মিথ্যা নির্ণয় করা, বাচ্চাদের সঠিকভাবে নাগালের মধ্যে রাখা অথবা সদ্য বিয়ে করা বউ সেক্স না করতে চাওয়া বউকে, কোন প্রকারের জোর করা ছাড়াই সেক্সে রাজি করার উপায় সম্মন্ধে জানতে পারা। এমনকি অফিসের বসকে হাতের আঙ্গুলের ইশারায় নাড়াচাড়া করার মত টিপস এন্ড ট্রিকস রয়েছে এই অ্যাপের মধ্যে। তাই এটিকে অনেকে একটি জাদুকরি অ্যাপস হিসেবেও দেখে থাকেন।
যেভাবে ব্যবহার করবেন wikiHow অ্যাপস:
প্রথমে নিচের লিংক, প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে অ্যাপস টি ডাউনলোড করুন। এরপর অ্যাপসটি ওপেন করুন। এরপর যে ক্যাটাগরির উপর পোস্ট দেখতে চান তা সিলেক্ট করুন অথবা সার্চ বাটন থেকে খুঁজে নিন আপনার কাঙ্খিত আর্টিকেল।
wikiHow অ্যাপস এর সুবিধা সমূহ বা বৈশিষ্ট্য:
• নির্দিষ্ট বিষয়ের উপর প্রফেশনাল লেখকদের এক লাখ ৮০ হাজারের বেশি আর্টিকেল রয়েছে। আর্টিকেল গুলোর মধ্যে রয়েছে সেক্সে রাজি করার উপায়, মিথ্যাবাদীকে চেনার উপায়, স্তন/দুধ ম্যাসাজ করার পদ্ধতি, যেকোন মেয়েকে ইমপ্রেস করার উপায়, রিলেশনশিপ মজবুত রাখার উপায় সহ অন্যান্য বিষয়বস্তু।
• ক্যাটাগরি ভিত্তিক আর্টিকেল খোঁজার সুবিধা।
• পছন্দকৃত আর্টিকেল শেয়ার, বুকমার্ক এবং অফলাইনে পড়ার সুবিধা।
• স্টেপ বাই স্টেপ বোঝানোর জন্য রয়েছে illustrations এবং ভিডিও।
wikiHow অ্যাপস এর খারাপ দিক:
নেই।
wikiHow অ্যাপস এর ডিজাইন এবং ইউজার ইন্টারফেস:
অ্যাপসের ডিজাইন এক কথায় অসাধারণ। সুন্দর কালার কম্বিনেশন, মানসম্মত illustrations এবং ইউজার ফ্রেন্ডলি ইউজার ইন্টারফেস। অ্যাপস টি ওপেন করলে, প্রথমেই দেখা যাবে সকল আর্টিকেলগুলো গ্রিড আকারে সাজানো। যা থেকে খুব সহজে বেছে নিতে পারবেন আপনার কাঙ্খিত আর্টিকেলটি। এছাড়াও বাটন পজিশন, টেক্সট ও ফন্ট সাইজ ঠিকঠাকই মনে হয়েছে।

wikiHow অ্যাপস এর রেটিং এবং রিভিউ:
প্লে স্টোর:
রেটিং: 4.5/5★
রিভিউ: 47K+
অ্যাপ স্টোর:
রেটিং: 4.1/5★
রিভিউ: 300+
যেভাবে ডাউনলোড করবেন wikiHow অ্যাপস:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)
শেষ কথা:
উল্লেখিত অ্যাপসটির মধ্যে সবথেকে বেশি যে বিষয়টির উপর ফোকাস দেওয়া হয়েছে। তা হচ্ছে: রিলেশনশিপ, স্বাস্থ্য এবং পার্সোনাল কেয়ার। তাই ব্যক্তিগতভাবে আমি এই অ্যাপের এক্সপেরিয়েন্স থেকে বলছি, অ্যাপসটি আমাদের সবার ডাউনলোড করা উচিত। কারণ, ব্যক্তিগত জীবনে আমরা প্রতিনিয়ত ফেস করে বিভিন্ন জটিলতা। আর এই জটিলতা নিজে থেকে সমাধান করার ক্ষেত্রে অ্যাপসটির ভূমিকা অপরিসীম। তাই আপনি যদি সেক্সে রাজি করার উপায় বা স্তন/ দুধ ম্যাসাজ করার পদ্ধতি সম্পর্কে অবগত না থাকার পাশাপাশি রিলেশনশিপ, বন্ধুবান্ধব এবং ঘরোয়া সমস্যায় ভুগে থাকেন। তাহলে একবার চোখ বুলাতে পারেন এই অ্যাপের মধ্যে। আশা করছি! আপনার সকল জীবন সমস্যার সমাধান মিলাবে আজকের এই অ্যাপস। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top