একসাথে পড়ুন ৩ হাজারের বেশি বই | বেলা ফুরাবার আগে pdf

বেলা ফুরাবার আগে pdf

আচ্ছা!
আপনি কি একজন “বইপোকা” মানব? অর্থাৎ আপনি কি বই পড়তে খুব বেশি ভালোবাসেন? উত্তর যদি হ্যাঁ হয়ে থাকে। তাহলে দেরী কেন? এখনই ঝাঁপিয়ে পড়ুন আজকের এই আর্টিকেল পড়ার জন্য। কারণ, এবারের এই আর্টিকেল এর মাধ্যমে আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি। বেলা ফুরাবার আগে pdf কিংবা পথের পাঁচালী উপন্যাস pdf আকারে পড়া সহ হাজারের বেশি বই যেভাবে একসঙ্গে পড়বেন। হ্যাঁ, বলছিলাম বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ইবুক পড়ার মাধ্যম “Boitoi” এর কথা। তাহলে চলুন! Boitoi অ্যাপের কাছ থেকে ঘুরে আসা যাক।
Boitoi অ্যাপস কি?
এটি বাংলাদেশের অন্যতম সাকসেসফুল অ্যাপস নির্মাতা প্রতিষ্ঠান “Ridmik Labs” এর অধীনে তৈরি করা জনপ্রিয় একটি ই-বুক মোবাইল অ্যাপস। যার মাধ্যমে যেকোনো ব্যক্তি সম্পূর্ণ ফ্রিতে ৩০০টি বই পড়তে পারেন। পাশাপাশি এখানে রয়েছে তিন হাজারের অধিক বিভিন্ন শ্রেণীর বই। যেমন: সাইন্স ফিকশন, রাজনীতি, কমিক, রেসিপি ইত্যাদি। ও হ্যাঁ! ব্যবহারকারীরা চাইলে প্রত্যেকটি বই পিডিএফ আকারে সংগ্রহ করতে পারেন।

যেভাবে ব্যবহার করবেন Boitoi অ্যাপস:
• প্রথমে আপনার অপারেটিং সিস্টেম অনুযায়ী প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন।
• এরপর ওপেন করে প্রোফাইল বাটনে ক্লিক করে ফোন নাম্বার, ফেসবুক অথবা জিমেইল একাউন্ট দিয়ে সাইন আপ করুন।
• সাইন আপ শেষে “সেরা ফ্রি বই” বাটনে ক্লিক করুন। আর সম্পূর্ণ ফ্রিতে পড়ুন এবং ডাউনলোড করুন বেলা ফুরাবার আগে pdf অথবা পথের পাঁচালী উপন্যাস pdf এর মত বইগুলো।
Boitoi অ্যাপস এর সুবিধা সমূহ:
• সম্পূর্ণ ফ্রিতে ৩০০টি বই পড়ার সুবিধা। ফ্রি বইগুলোর মধ্যে অন্যতম বেলা ফুরাবার আগে pdf, পথের পাঁচালী উপন্যাস pdf, পথের পাঁচালী, পর্নোগ্রাফি নীরব ঘাতক, সবুজ পাতার বন ইত্যাদি।
• তিন হাজারের বেশি বই ক্রয় করে পড়ার সুবিধা।
• ফন্ট চেঞ্জ করে যেকোনো বই পড়ার সুবিধা।
• নাইট মোড এবং ওয়ালপেপার চেঞ্জ করে বই পড়ার সুবিধা।
• ফেবারেট লিস্টে পছন্দের বই যুক্ত, বন্ধুদের মাঝে বই গিফট এবং অডিও আকারে শোনার সুবিধা।
Boitoi অ্যাপস এর বই এর দাম:
অ্যাপটিতে আলাদা কোন সাবস্ক্রিপশন নেই। প্রতিটি বইয়ের জন্য আপনাকে আলাদা আলাদা টাকা গুনতে হবে। তবে ভয় পাওয়ার কোন দরকার নেই। কারণ, অ্যাপসটিতে যতগুলো বই রয়েছে তার দাম ব্যবহারকারীদের নাগালের মধ্যেই রাখা।
Boitoi অ্যাপস এর পেমেন্ট মেথড:
বই কেনার সময় পেমেন্ট করা যাবে সকল ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড এবং দেশীয় মোবাইল ব্যাংকিং ও নেট ব্যাংকিং এর মাধ্যমে।
Boitoi অ্যাপস এর খারাপ দিক:
নেই।

Boitoi অ্যাপস এর ডিজাইন এবং ইউজার ইন্টারফেস:
অ্যাপসটির ডিজাইন মিনিমালিস্টিক হওয়ায় এর প্রত্যেকটি ফন্ট, আইকন এবং উইজেট দেখতে খুবই সুন্দর লাগে। সেই সাথে দুর্দান্ত এর কালার কম্বিনেশন। এছাড়াও ইউজার ইন্টারফেস নিট এন্ড ক্লিন এবং ইউজার ফ্রেন্ডলি। এর ফলে সাধারণ ব্যবহারকারীদের অ্যাপসটি ব্যবহার করতে কোন রকমের অসুবিধা হবে না বলে, ব্যক্তিগতভাবে আমি আশাবাদী।
Boitoi অ্যাপস এর রেটিং এবং রিভিউ:
প্লে স্টোর:
রেটিং: 4.5/5★
রিভিউ: 3K+
অ্যাপ স্টোর:
রেটিং: 2.8/5
রিভিউ: 19+
যেভাবে ডাউনলোড করবেন Boitoi অ্যাপস:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)
শেষ কথা:
আমাদের মাঝে এমন অনেক বইপ্রেমী রয়েছেন। যারা কাজের পাশাপাশি বই পড়তে ইচ্ছে পোষণ করেন। কিন্তু তা আর হয়ে ওঠে না নানান কারণে। এর অন্যতম একটি কারণ হচ্ছে: এক জায়গা থেকে অন্য জায়গায় বই বহন করে নিয়ে যাওয়াটা, একটু হলেও ভোগান্তির। আর এই কারণে, বর্তমানে মানুষ ইবুক অর্থাৎ পিডিএফ আকারে থাকা বই পড়তে আগ্রহী হচ্ছেন। এর ফলে কাঙ্খিত বই সঙ্গে নিয়ে ঘুরতে হয় না এবং যখন খুশি তখন ফোনের মাধ্যমে পড়া যায় পছন্দকৃত বই। তাই এখনই ডাউনলোড করুন আজকের শেয়ারকৃত মোবাইল অ্যাপস টি। আর সম্পূর্ণ ফ্রিতে উপভোগ করুন বেলা ফুরাবার আগে pdf কিংবা পথের পাঁচালী উপন্যাস pdf এর মত জনপ্রিয় সব বইগুলো। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top