আপডেট সকল জামার গলার ডিজাইন | কামিজের জামার গলার ডিজাইন

কামিজের জামার গলার ডিজাইন

আসসালামু আলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করছি, মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আজ এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি। যেভাবে একটি মোবাইল অ্যাপ ব্যবহার করে সকল জনপ্রিয় কামিজের জামার গলার ডিজাইন খুঁজে পাবেন। তাহলে চলুন বেশি কথা না বলে সরাসরি জানা যাক। জামার গলার ডিজাইন যেভাবে অ্যাপটির মাধ্যমে খুঁজে পাবেন। তার পূর্বে অ্যাপসটির সাথে আপনাদের পরিচয় করিয়ে দেই। অ্যাপসটির নাম: Neck Design For Ladies
অ্যাপসটির কাজ কি?
এটি মূলত একটি লাইফ স্টাইল রিলেটেড মোবাইল অ্যাপস। যেখানে দর্জি এবং অন্যান্য ব্যক্তিরা খুব সহজেই কামিজের জামার গলার ডিজাইন খুঁজে পেয়ে থাকেন। পাশাপাশি নির্দিষ্ট জামার গলার ডিজাইন খুঁজে পাবার পর। তা সরাসরি গ্যালারিতে যুক্ত করতে পারেন। এটিই মূলত এই অ্যাপসটির মূল কাজ।
যেভাবে ব্যবহার করবেন অ্যাপসটি:
• প্রথমে নিচের লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করুন অথবা প্লে স্টোর থেকে। আমাদের পরামর্শ থাকবে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করার জন্য। কারণ, এই অ্যাপসটির নামে প্লে স্টোরে রয়েছে অসংখ্য মোবাইল অ্যাপস।
• এরপর অ্যাপসটি ওপেন করুন এবং কামিজের জামার গলার ডিজাইন পাবার জন্য “View Design” বাটনে ক্লিক করুন। এরপর দেখতে পাবেন অসংখ্য কামিজের জামার গলার ডিজাইন

অ্যাপস বৈশিষ্ট্য বা সুবিধা সমূহ:
• অ্যাপসটি তে আহামরি তেমন সুযোগ সুবিধা নেই। তবে যতটুকু মানুষের প্রয়োজন তা রয়েছে অর্থাৎ এই অ্যাপসটি তৈরি করা হয়েছে শুধুমাত্র কামিজের জামার গলার ডিজাইন এর জন্য। তাই অ্যাপসটির মধ্যে আপনারা শুধুই পাবেন কামিজের জামার গলার ডিজাইন গুলো। সেই সাথে ছোটখাটো দুই একটি কাজ করতে পারবেন। যেমন: পছন্দ হওয়া কামিজের জামার গলার ডিজাইন শেয়ার এবং ফেবারেট লিস্টে যুক্ত করতে পারবেন।
অ্যাপসটির খারাপ দিক:
• থার্ড পার্টি এডভেটাইজিং আছে।
• অ্যাপসটি ততটাও অপটিমাইজ না। তবে কাজ চালিয়ে নেওয়ার মতো।
অ্যাপসটির ডিজাইন এবং ইউজার ইন্টারফেস:
ইউজার ইন্টারফেস একদম সাদামাটা। এতে বাড়তি কোন ধরনের উইজেট কিংবা এলিমেন্টস ব্যবহার করা হয়নি। ডিজাইন একদম খারাপ না। কালার কম্বিনেশন ঠিকঠাকই ছিল। তাই আশা করা যাচ্ছে, অ্যাপসটি যারা ব্যবহার করবেন। তারা কোন ধরনের জটিলতার মুখোমুখি হবেন না। 
অ্যাপসটির রেটিং এবং রিভিউ:
প্লে স্টোরে অ্যাপসটির কোন প্রকারের রেটিং এবং রিভিউ খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে ডাউনলোড সংখ্যা ৫০ হাজারের অধিক।

যেভাবে ডাউনলোড করবেন অ্যাপসটি:
সরাসরি অ্যাপসটি ডাউনলোডের জন্য এই লিংক ভিজিট করুন। অন্যথায় এই অ্যাপসটি খুঁজে নাও পেতে পারেন। কারণ এই রিলেটেড অ্যাপস ইতিমধ্যে প্লে স্টোরে রয়েছে অসংখ্য।
শেষ কথা:
কামিজের জামার গলার ডিজাইন খুঁজে পাবার জন্য অনেক দর্জি ও মা-বোন রা প্রতিনিয়ত জটিলতা ফেস করেন। এজন্যই মূলত আজকের এই অ্যাপসটি শেয়ার করা। তাই আশা করছি, আপনারা যদি এই অ্যাপসটি ব্যবহার করেন। তাহলে পরবর্তী সময়ে আর কামিজের জামার গলার ডিজাইন খোঁজার জন্য ইউটিউব অথবা অন্যান্য ওয়েবসাইট ভিজিট করার প্রয়োজন পড়বে না। সো! সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং আমাদের এই ওয়েবসাইটের সাথেই থাকুন। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top