ঘরে বসে বাসের টিকিট কাটার সহজ মাধ্যম | shohoz bus ticket

shohoz bus ticket

মানুষ দ্রুত সময়ে এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার জন্য, যানবাহন ব্যবহার করে আসছে কয়েক-শো বছর আগে থেকে। আর এই যানবাহনের মধ্যে রয়েছে সাইকেল, রিক্সা, মোটরসাইকেল, লঞ্চ, বাস, ট্রেন, বিমান ইত্যাদি। তবে দ্রুতগতি সম্পন্ন যানবাহনের মধ্যে অন্যতম: বাস। এর অবশ্য বেশ কয়েকটা কারণও রয়েছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য: ভাড়া কম এবং দ্রুতগতিতে এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়া সম্ভব। এজন্য মানুষ এই বাহনটিকে পছন্দের প্রথম তালিকায় রেখেছেন।
যাইহোক!
আজ আমরা কথা বলবো, যেভাবে ঘরে বসেই hanif bus ticket, shohag bus ticket, green line bus ticket price জানবেন এবং shohoz bus ticket ক্রয় করবেন। আর এই সকল কাজ করতে পারবেন একটি মোবাইল অ্যাপের মাধ্যমে। অ্যাপসটির নাম: Shohoz – Buy Bus Ticket.
Shohoz BBT কি?
এটি বাংলাদেশের সবথেকে বড় অনলাইনে বাসের টিকিট ক্রয় করার সহজ মাধ্যম। shohoz bus ticket আপনি দেশের যেকোনো প্রান্ত থেকে সুবিধাজনক উপায়ে ক্রয় করতে পারেন। পেমেন্টের ক্ষেত্রে ক্রেডিট/ডেবিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং কিংবা মোবাইল ব্যাঙ্কিংয়ের মাধ্যমেও আপনার কেনা টিকিটের জন্য অর্থ প্রদান করতে পারেন। এছাড়াও “ক্যাশ অন ডেলিভারি” পরিষেবার মাধ্যমে চাইলে আপনি টিকিট অর্ডার করার সময় নগদ অর্থ প্রদান করতে পারেন। একই সাথে প্রতিনিয়ত রয়েছে hanif bus ticket, shohag bus ticket বা অন্যান্য জনপ্রিয় বাসগুলোর টিকিট কেনার উপর আকর্ষণীয় ডিসকাউন্ট অফার লুফে নেয়ার সুবিধা।

..

যেভাবে ব্যবহার করবেন Shohoz BBT:
• প্রথমে প্লে স্টোর থেকে ডাউনলোড করুন Shohoz BBT অ্যাপসটি। (অ্যাপস টি বর্তমানে শুধুমাত্র প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। দুর্ভাগ্যবশত: অ্যাপ স্টোরে এখনো লঞ্চ করা হয়নি।)
• এরপর ওপেন করে আপনার গন্তব্য সিলেক্ট করুন এবং পরবর্তী পেমেন্ট ধাপটি সম্পন্ন করুন।
• সর্বশেষ পিডিএফ আকারে পাওয়া টিকিট-টি সংগ্রহ করুন।
[ অ্যাপসটি খুলতে কোন প্রকারের একাউন্ট খোলার প্রয়োজন নেই। ]
Shohoz BBT অ্যাপস এর ভালো দিক বা সুবিধা সমূহ:
• গন্তব্য নির্বাচনের মাধ্যমে সকল বাসের টিকিটের দাম দেখার সুবিধা। এক্সাম্পল: chittagong to cox’s bazar bus ticket price, dhaka to cox’s bazar bus ticket price ETC.
shohoz bus ticket ক্যাশ অন ডেলিভারি পাবার সুবিধা। মনে করুন! আপনার প্রয়োজন hanif bus ticket অথবা shohag bus ticket এক্ষেত্রে অনলাইনে পেমেন্ট না করে, সরাসরি ফিজিক্যাল টিকিট পেতে সাহায্য করে “ক্যাশ অন ডেলিভারি” মাধ্যমটি।
• ডেবিট/ ক্রেডিট, ইন্টারনেট ব্যাংকিং এবং মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ক্রয় কৃত টিকিটের মূল্য পরিশোধের সুবিধা।
• প্রতিনিয়ত hanif bus ticket, shohag bus ticket বা অন্যান্য জনপ্রিয় বাসগুলোর টিকিট কেনার উপর আকর্ষণীয় ডিসকাউন্ট অফার লুফে নেয়ার সুবিধা।
Shohoz BBT অ্যাপস এর খারাপ দিক:
নেই।

..

Shohoz BBT রেটিং এবং রিভিউ:
shohoz bus ticket এসটি বর্তমানে যেহেতু শুধুমাত্র প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। তাই নীচে দেওয়া হল প্লে স্টোরের রেটিং, রিভিউ এবং ডাউনলোড সংখ্যা।
রেটিং: 3.9/5
রিভিউ: 7K 
ডাউনলোড সংখ্যা: 500K+
যেভাবে ডাউনলোড করবেন Shohoz BBT অ্যাপস:
অ্যাপসটিকে সরাসরি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুন।
শেষ কথা:
কাউন্টারের সামনে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে, হয়তো ঈদের সময় অনেকেই কেটেছেন বাসের টিকিট। কিন্তু সেই চিরচেনা দৃশ্যের সিংহভাগ অংশ পাল্টে গেছে shohoz bus ticket এর মাধ্যেমে। তাই আপনি যদি hanif bus ticket, shohag bus ticket কিংবা অন্যান্য বাসের টিকিট ঘরে বসে কাটতে চান। তাহলে অবশ্যই ব্যবহার করুন shohoz bus ticket এপসটি। আর উপভোগ করুন দ্রুত সময়ে টিকিট ক্রয় এবং প্রতিনিয়ত আকর্ষণীয় সব ডিসকাউন্ট। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top